২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৮:৩১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২১
টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক


কক্সবাজারের টেকনাফের পৌরসভাস্থ জেলা পরিষদের যাত্রী ছাউনির সামনে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৭ হাজার ৬শ পিস ইয়াবাসহ আশরাফ আলী (২৮) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে পৌরসভার ওই এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক ঐ রোহিঙ্গা উখিয়া ১১নম্বর ক্যাম্পের ব্লক-সি/১৫ বাসিন্দা মৃত আহমেদ হোসেনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (ল'এন্ড মিডিয়া) অতিঃপুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ পৌরসভাস্থ জেলা পরিষদের যাত্রী ছাউনির সামনে ইয়াবা বিক্রির উদ্দেশ্য মাদক কারবারি অবস্থান করছে। এমন তথ্যে র‍্যাবের একটি দল উক্ত এলাকায় অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা যুবককে আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৭ হাজার ৬০০ পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, জিজ্ঞেসাবাদে আটক ব্যক্তি জানায় দীর্ঘদিন যাবৎ সে মাদক ব্যবসার সাথে জড়িত। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক রোহিঙ্গার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন