২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৫১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাধা-কৃষ্ণ রূপে হাজির অপু-জয়
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০১-১২-২০২১
রাধা-কৃষ্ণ রূপে হাজির অপু-জয়


হিন্দু পুরাণের বিখ্যাত রাধা-কৃষ্ণের প্রেমের কথা কে না জানে। সেই প্রেমলীলা যুগে যুগে উঠে এসেছে শিল্প, সাহিত্য ও সিনেমার পর্দায়। এবার রাধা-কৃষ্ণের অবতারে দেখা দিলেন ‘ঢালিউড কুইন’ খ্যাত অপু বিশ্বাস ও তরুণ নায়ক জয় চৌধুরী।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার একটি গানের দৃশ্যে তাদের এমনভাবে দেখা গেছে। জনপ্রিয় গান ‘পাগল মন’ এর রিমেক গানে অংশ নিয়েছেন তারা। মঙ্গলবার রাতে বিএফডিসিতে সেট ফেলে এর দৃশ্যধারণ করা হয়। গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। গানটির কোরিওগ্রাফি করেন এ কে আজাদ। উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধছেন অপু-জয়। এরই মধ্যে সিনেমাটির শুটিং প্রায় শেষের পথে। চলছে শেষ লটের শুটিং।

জয় বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে এর আগেও কাজ করেছি, তবে এবার তার বিপরীতে অভিনয় করছি। তিনি কাজের ক্ষেত্রে যথেষ্ট হেল্পফুল। আশা করছি, আমাদের দর্শক ভালোভাবে গ্রহণ করবেন।’

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়। অপু-জয় ছাড়াও ‘প্রেম প্রীতির বন্ধন’-এ আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গত মাসে মুক্তি পায়। তার ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

শেয়ার করুন