২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতায় মৃত্যু, পরিদর্শনে অ্যাডিশনাল ডিআইজি
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০১-১২-২০২১
ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতায় মৃত্যু, পরিদর্শনে অ্যাডিশনাল ডিআইজি


ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় তিন জন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজন হারানোর শোকে গোটা এলাকা নিস্তব্ধ। ঘটনা সম্পর্কে বিস্তারিত জানতে পরিদর্শনে এসেছেন রংপুর রেঞ্জ এর অ্যাডিশনাল ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান।

বৃহস্পতিবার খনগাঁও ইউনিয়নের ঘিডোব এলাকায় অ্যাডিশনাল ডিআইজি ও পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জসহ আরো পুলিশ কর্মকর্তা বৈঠক করে এলাকার মানুষের কথা শোনেন।

ঘিডোব বিদ্যালয় মাঠে এসময় এলাকার সাধারণ মানুষ উপস্থিত হয়ে তাদের সমস্যাগুলো কর্মকর্তাদের সামনে তুলে ধরেন। তবে পুলিশের পক্ষ হতে মামলা হওয়ায় এলাকায় পুরুষ মানুষ নেই বললেই চলে। একে তো স্বজন হারানোর শোক তার উপরে মামলার ভয়ে ওই গ্রামের দরিদ্র মানুষ দূর্বিষহ জীবনযাপন করছে।

এসময় গ্রামের মানুষ অ্যাডিশণার ডিআইজির কাছে তাদের কষ্টের কথা তুলে ধরেন। একে তো এলাকার মানুষ গরিব তার উপরে হামলায় অনেকে আহত হয়ে বাসায় পড়ে রয়েছেন। অনেকে আবার মামলার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। সব মিলিয়ে গ্রামের অসহায় মানুষ এখন অনেক বেশি অসহায়।

রংপুর রেঞ্জ এর অ্যাডিশনাল ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম-বার সকলকে সান্তনা দিয়ে বলেন, মামলার জন্য ভয় করার কোন কারণ নেই। কোন নিরপরাধ মানুষকে গ্রেফতার করা হবে না বা হয়রানি করা হবে না। এলাকার মানুষকে নির্ভয়ে নিজ নিজ বাসায় অবস্থান করতে বলেন তিনি।
 

শেয়ার করুন