১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চেকপোস্টে পুলিশ সদস্যকে পিষে দিল মাইক্রোবাস
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৮-২০২১
চেকপোস্টে পুলিশ সদস্যকে পিষে দিল মাইক্রোবাস নিহত মো. রাব্বী ভূঁইয়া


চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী হাইওয়ে থানার সামনে বসানো চেকপোস্টে মাইক্রোবাস চাপায় কর্তব্যরত পুলিশ সদস্য (কনস্টেবল) মো. রাব্বী ভূঁইয়া (২৭) নিহত এবং আরাফাত হোসেন নামে আরেকজন সহকর্মী আহত হয়েছেন। 

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বী ভূঁইয়া নরসিংদী জেলার পলাশ থানার মালিথা চরসিন্দু এলাকার মোজাম্মেল হকের ছেলে। নিহত ও আহত দু’জনই দোহাজারী হাইওয়ে থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।   

দোহাজারী হাইওয়ে থানা সূত্রে জানা যায়, থানার সামনে চেকপোস্ট বসায় হাইওয়ে থানা পুলিশ। কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সাদা রংয়ের মাইক্রোবাস (চট্টমেট্রো-চ-১১-৫২২৫) চেকপোস্ট দেখে গাড়ির গতি কমিয়ে দেয়। কিন্তু চেকপোস্টের সামনে এসে দ্রুতগতিতে গাড়ি চালিয়ে পালানোর সময় চেকপোস্টে থাকা মো. রাব্বী ভূঁইয়াকে চাপা দেয়। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় কনস্টেবল মো. আরাফাত হোসেন মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হন। তিনি দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মাইক্রোবাস চাপায় পুলিশের এক সদস্য নিহত ও আরেকজন আহত হয়েছেন। মাইক্রোবাসটি দোহাজারী পৌরসভা এলাকায় রাস্তায় ওপর রেখে অজ্ঞাত চালক পালিয়ে গেছে। মাইক্রোবাস জব্দ করে দোহাজারী হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।   

শেয়ার করুন