২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৫৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সন্ত্রাসী হামলায় আহত ৬ জন্য
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২১
সন্ত্রাসী হামলায় আহত ৬ জন্য ফাইল ছবি


মুন্সীগঞ্জে নির্বাচনী সহিংসতায় মুক্তিযোদা পরিবারের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ নবনির্বাচিত মেম্বার প্রার্থীর কর্মী সমর্থকদের বিরুদ্ধে। মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে জেলার টঙ্গিবাড়ী উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের পাইকপাড়ায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা  হাবিবুর রহমান খালেকসহ (৯৮) তার ৩ ছেলে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ শেখ (৪৬),ইউনিয়ন
ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মো. বকতিয়ার হোসেন (৪০),ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ কাউসার (৪৩) তার দুই পুত্রবধু শামিমা বেগম (৩২) ও শারমিন বেগম (২৫) আহত হয়। আহতদের টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করা হয়েছে।

আহত বীর মুক্তিযোদ্ধার বড় ছেলে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ শেখ বলেন, আমরা বিগত ২৮ নভেম্বরের নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী ইউনুস শেখকে সর্মথন করি সেই ক্ষোভে জয়ী হওয়া নবনির্বাচিত মেম্বার শরিফ বেপারীর কর্মী সমর্থক জাহাঙ্গির বেপারী, নাজু বেপারী, রিয়াদ মহি, শামিম, তামিম, মহি, গংরা দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের বসতবাড়ীতে অতর্কিত হামলা চালিয়ে মারধর করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এঘটনায় টঙ্গিবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলেও তিনি জানান। তিনি আরো জানান, এর আগে নির্বাচনের প্রচার-প্রচারণাকালীন সময় তাকে প্রানন্বাশের হুমকি দিলে থানায় একটি লিখিত ডায়রিও করেন।
এ ঘটনায় আতঙ্কিত হয়ে ভয়ে রয়েছেন জানিয়ে আহত বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খালেক বলেন, সন্ত্রাসীরা সকালে কিছু বুঝে উঠার আগেই অর্তকিত হামলা চালিয়ে আমাকেসহ আমার সন্তান ও পুত্রবধূদের মারধর করেরে গুরুতর আহত করে। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা শোয়েব বলেন, মুক্তিযোদ্ধা পরিবারের উপরে হামলা মরধরের বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে।

দৈনিক ভোরের ধ্বনি


শেয়ার করুন