২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গাজীপুরে গৃহবধূ হত্যা মামলায় স্বামী গ্রেফতার
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৮-১১-২০২১
গাজীপুরে গৃহবধূ হত্যা মামলায় স্বামী গ্রেফতার


গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া তারগাছ এলাকায় গৃহবধু জোনাকী (২১) হত্যা মামলার মূল আসামি নিহতের স্বামী মো: সুজন মিয়াকে (৩৩) নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গ্রেফতারকৃত সুজন মিয়া জামালপুর জেলার মেলান্দহ থানার মলিকাডাঙ্গা গ্রামের মো: আজগর আলীর ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সুজন হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। 

র‌্যাব-১, গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাইদুল ইসলাম জানান, গত ২৭ নভেম্বর রাতে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানার কাঞ্চন এলাকায় অভিযান পরিচালনা করে। রাত সাড়ে ৮টার দিকে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ও এজাহার নামীয় আসামী নিহতের স্বামী সুজন মিয়াকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, প্রায় ৩ বছর পূর্বে প্রেমের সম্পর্কের মাধ্যমে সুজন মিয়ার সাথে নিহত জোনাকি আক্তার জুনির বিয়ে হয়। নিহত জোনাকি আক্তার জুনি আসামী সুজন মিয়ার দ্বিতীয় স্ত্রী। গত এক বছর ধরে নিহত জোনাকী আক্তার তার পিতা-মাতার সাথে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার কুনিয়া তারগাছ এলাকার দুলাল কাউন্সিলরের বাড়ির ৪র্থ তলায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। কাজের সুবাধে আসামী সুজন মিয়া নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কাঞ্চন এলাকায় বসবাস করেন। মাঝে মাঝে ২য় স্ত্রী নিহত জোনাকী আক্তারের বাসায় আসা-যাওয়া করত। গত এক মাস ধরে নিহত জোনাকি আক্তারের পরকীয়া প্রেমের বিষয় নিয়ে প্রায় সময় তাদের মধ্যে জগড়াবিবাদ হয়ে আসছিল। গত ২৬ নভেম্বর বিকেল চারটার দিকে জোনাকী আক্তারের পিতার বাসায় আসেন সুজন। বাসায় গিয়ে স্ত্রী জোনাকি আক্তারকে না পেয়ে তার মোবাইল ফোনে ফোন দিলে বাইরে আছে বলে জানায়। পরবর্তীতে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জোনাকি তার বাসায় আসলে আসামী সুজন মিয়া জোনাকি আক্তারকে ডেকে ছাদে নিয়ে অনৈতিক সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসা করলে উভয়ের মধ্যে প্রায় আধা ঘন্টা ধরে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে সুজন মিয়ার সঙ্গে থাকা চাকু দিয়ে গলায় আঘাত করে হত্যা করে পালিয়ে যায়। সে তার স্ত্রীকে হত্যা করে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানার কেন্দুয়া কাঞ্চন এলাকায় পালিয়ে গিয়ে অবস্থান করে।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর রাতে গাজীপুর সিটি করপোশেনের গাছা থানাধীন কুনিয়া তারগাছ এলাকার দুলাল কাউন্সিলরের বাড়ির ৫ম তলার বাসার ছাদের উপর ঘাতক স্বামী ছুরির আঘাত করে স্ত্রী জোনাকি আক্তারকে (২১) হত্যা করে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মো: সুজন মিয়া পলাতক ছিল। 

এ ব্যাপারে নিহতের বোন মোসা: রোজিনা বেগম (৩৩) বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানায় নিহতের স্বামী মো: সুজন মিয়াকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন