০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১১:২৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাটগ্রামে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার জুতার ভেতরে যেভাবে পাচার হচ্ছিলো ২০০ ভরি সোনা ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩ জঙ্গি আস্তানা সন্দেহে নীলফামারীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১


‘পরমাণু বোমা হামলার জন্য রিহার্সেল দিয়েছে যুক্তরাষ্ট্র’
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২১
‘পরমাণু বোমা হামলার জন্য রিহার্সেল দিয়েছে যুক্তরাষ্ট্র’


রাশিয়ার বিরুদ্ধে আলাদা দু’টি দিক থেকে পরমাণু বোমা হামলা চালানোর জন্য চলতি মাসে রিহার্সেল দিয়েছে যুক্তরাষ্ট্র বলে অভিযোগ করেছেন রুশ প্রতিরক্ষামন্ত্রী সের্গেই শোইগু। তিনি বলেছেন, এই রিহার্সেল চালাতে গিয়ে মার্কিন বোমারু বিমান রুশ সীমান্তের ২০ কিলোমিটারের কাছে চলে গিয়েছিল।

তিনি আরও বলেন, রুশ সীমান্তের কাছে মার্কিন কৌশলগত বোমারু বিমানের তৎপরতা বেড়ে গেছে। শুধু এ মাসেই মার্কিন এসব বিমান রুশ সীমান্তের কাছ দিয়ে ৩০ তার বার উড়েছে। গত বছরের চেয়েও আড়াইগুণ।

ইউক্রেন নিয়ে যখন আমেরিকা ও রাশিয়ার মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে তখন মস্কো এই অভিযোগ করল।  তবে মার্কিন কর্মকর্তারা বলছেন, ইউক্রেনের ওপর রাশিয়া হামলা করার পরিকল্পনা করছে। তবে রাশিয়া মার্কিন এই ব্ক্তব্যকে মিথ্যা বলে নাকচ করে দিয়েছে।

সূত্র : পার্সটুডে।

শেয়ার করুন