০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১০:৩৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


নাফ নদী থেকে ইয়াবা ও ক্রিস্টাল মেথ আইস উদ্ধার
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২১
নাফ নদী থেকে ইয়াবা ও ক্রিস্টাল মেথ আইস উদ্ধার


কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপ সংলগ্ন নাফনদীতে অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবা ও ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে কোস্টগার্ড। বুধবার ভোরে ইয়াবা ও আইসগুলো উদ্ধার করা হয়। 

 এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. খন্দকার মুুনিফ তকি (বিএন)।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন টেকনাফ স্টেশনের কমান্ডার লে. এম নাঈম উল হক এর নেতৃত্বে শাহপরীর দ্বীপ সংলগ্ন নাফনদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন ভোরে দুটি বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে বোট দুটিকে থামার জন্য সংকেত দেওয়া হয়।

ওই সময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় বোটের পিছু ধাওয়া করে পাচারকারীরা বোট থেকে একটি প্লাস্টিকের বস্তা সমুদ্রে ফেলে দিয়ে মিয়ানমার সীমান্তে দিকে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া প্লাস্টিকের বস্তাটি উদ্ধার করে তল্লাশি চালিয়ে ৩০ হাজার ইয়াবা ও ১ কেজি ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন