০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ০৯:৫০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


অতিরিক্ত মদ্য পানে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২১
অতিরিক্ত মদ্য পানে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু


দিনাজপুরের কাহারোলে অতিরিক্ত মদ পানে সাবেক এক ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ রায় মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যান। মৃত বিশ্বজিৎ রায় কাহারোল উপজেলার ডাবোর ইউপির সৈয়দপুর গ্রামের মৃত সুধির চন্দ্র রায়ের ছেলে। 

স্থানীয়রা জানায়, রাবিবার রাতে কাহারোলের জয়নন্দ বাজারে এই মদপান করে অসুস্থ হয়। কিন্তু বুধবার আরও অসুস্থ হয়ে পড়লে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কাহারোল থানার ওসি রইছউদ্দিন এর সত্যতা নিশ্চিত করে জানান, কাহারোলের জয়নন্দ বাজারে এই মদপান করলে সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ রায় অসুস্থ হয়ে পড়ে। বুধবার সকালে বাড়ীতে অবস্থার অবনতি হলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

শেয়ার করুন