২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:২৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অতিরিক্ত মদ্য পানে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২১
অতিরিক্ত মদ্য পানে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু


দিনাজপুরের কাহারোলে অতিরিক্ত মদ পানে সাবেক এক ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ রায় মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যান। মৃত বিশ্বজিৎ রায় কাহারোল উপজেলার ডাবোর ইউপির সৈয়দপুর গ্রামের মৃত সুধির চন্দ্র রায়ের ছেলে। 

স্থানীয়রা জানায়, রাবিবার রাতে কাহারোলের জয়নন্দ বাজারে এই মদপান করে অসুস্থ হয়। কিন্তু বুধবার আরও অসুস্থ হয়ে পড়লে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কাহারোল থানার ওসি রইছউদ্দিন এর সত্যতা নিশ্চিত করে জানান, কাহারোলের জয়নন্দ বাজারে এই মদপান করলে সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ রায় অসুস্থ হয়ে পড়ে। বুধবার সকালে বাড়ীতে অবস্থার অবনতি হলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

শেয়ার করুন