০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১০:২২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


জেএমবির শীর্ষ জঙ্গি সালেহীনের ফাঁসি বহাল
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৩-১১-২০২১
জেএমবির শীর্ষ জঙ্গি সালেহীনের ফাঁসি বহাল


ধর্মান্তরিতের অভিযোগে গণি গোমেজকে হত্যা করেন জেএমবির শীর্ষ জঙ্গিরা। ওই হত্যা মামলায় মৃত্যুদণ্ড হয় জঙ্গি সালাউদ্দিন সালেহীন ও রাকিব হাসানের। সেই মৃত্যুদণ্ডের রায় বহাল রাখে হাইকোর্ট।

হাইকোর্টের রায়ের বিরুদ্ধে তাদের আপিল বিচারাধীন ছিল। কিন্তু জঙ্গি হামলা সংক্রান্ত এক মামলায় গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে আদালতে নিয়ে যাওয়ার সময় তাদেরকে ছিনিয়ে নেয় জঙ্গিরা। পরে পুলিশের অভিযানে জঙ্গি রাকিব নিহত হন। কিন্তু পালিয়ে যান জঙ্গি সালেহীন। এই দুই জঙ্গির বিষয়ে রাষ্ট্রপক্ষের দাখিলকৃত তথ্য পর্যালোচনা করে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ সালেহীনের আপিল খারিজ করে দেয়। অপর জঙ্গি রাকিব নিহত হওয়ায় তার আপিল বাতিল ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন