২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৫৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রোহিঙ্গা ক্যাম্পে স্বামীর হাতে স্ত্রী খুন
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
রোহিঙ্গা ক্যাম্পে স্বামীর হাতে স্ত্রী খুন


কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

সোমবার দুপুরে ক্যাম্প-১৪ এর সি ব্লকে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সুপার মোহাম্মদ শিহাব কায়সার খান জানান, সোমবার দুপুরে পারিবারিক কলহের জেরে ক্যাম্প-১৪ এর সি বøকের হাফেজ আহমদ তার স্ত্রী খালেদা বেগম(২৫) কে ধারালো দা দিয়ে জবাই করে হত্যা করে। এ ঘটনায় সন্দেহভাজন জিজ্ঞাসাবাদের জন্য ভিকটিমের সতীন নুর হাসিনা (২২) ও আসামির ভগ্নিপতি মোহাম্মদ আলী(৩৫) কে আটক করা হয়। ঘটনার পর থেকে ঘাতক হাফেজ আহমদ পলাতক রয়েছে বলে জানান তিনি। 

হত্যার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে এপিবিএন সূত্রে জানা যায়।

শেয়ার করুন