২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৪০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হাফ পাসের দাবিতে রাজধানীতে সড়ক অবরোধ
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
হাফ পাসের দাবিতে রাজধানীতে সড়ক অবরোধ রাজধানীর মোহাম্মদপুরে সড়ক অবরোধ কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা


বাসে হাফ ভাড়ার দাবিতে রাজধানীর মোহাম্মদপুরে সড়ক অবরোধ কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা। আজ সোমবার সকাল থেকে এই কর্মসূচি শুরু হয়।  জানা গেছে, মোহাম্মদপুর গভর্নমেন্ট কলেজ, শ্যামলী আইডিয়াল পলিটেকনিক্যাল কলেজ ও মোহাম্মদপুর আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা এতে অংশ নিয়েছেন।

অবরোধে শিক্ষার্থীরা নানা ধরনের প্ল্যাকার্ড হাতে নিয়ে হাফ পাসের দাবি বাস্তবায়নে নানান স্লোগান ও বক্তব্য দিচ্ছেন। এতে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড ও আশপাশের এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে পর্যাপ্ত সংখ্যা পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন