০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ০৯:৪৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


যে কারণে আজ খেলছেন না শোয়েব মালিক
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
যে কারণে আজ খেলছেন না শোয়েব মালিক


সিরিজ শেষ না করেই ফিরে যাচ্ছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। জানা গেছে, একমাত্র ছেলে ইজহান মির্জা মালিক অসুস্থ হওয়ায় বাংলাদেশ থেকে দুবাই ফিরে যাচ্ছেন তিনি। তাই আজ তৃতীয় টি-টোয়েন্টিতে খেলছেন না শোয়েব মালিক। এ খবর জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

বলা হয়েছে, আজ সোমবার ঢাকা ত্যাগ করবেন শোয়েব। এজন্য বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটিতে দেখা যাবে না তাকে। যদিও শোয়েব মালিকের আগামীকাল মঙ্গলবার ঢাকা ছাড়ার কথা ছিলো। কারণ তিনি টি-টোয়েন্টি দলে থাকলেও দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলতে পারতেন না।

উল্লেখ্য, শোয়েব মালিকের স্ত্রী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা বর্তমানে একমাত্র ছেলেকে নিয়ে দুবাইয়ে অবস্থান করছেন। এদিকে, শোয়েব যেহেতু টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তাই ঢাকায় টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই ফেরার কথা ছিলো তার, তবে ছেলের অসুস্থতায় আগেই ফিরলেন।

শেয়ার করুন