২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:২০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যে কারণে আজ খেলছেন না শোয়েব মালিক
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
যে কারণে আজ খেলছেন না শোয়েব মালিক


সিরিজ শেষ না করেই ফিরে যাচ্ছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। জানা গেছে, একমাত্র ছেলে ইজহান মির্জা মালিক অসুস্থ হওয়ায় বাংলাদেশ থেকে দুবাই ফিরে যাচ্ছেন তিনি। তাই আজ তৃতীয় টি-টোয়েন্টিতে খেলছেন না শোয়েব মালিক। এ খবর জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

বলা হয়েছে, আজ সোমবার ঢাকা ত্যাগ করবেন শোয়েব। এজন্য বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটিতে দেখা যাবে না তাকে। যদিও শোয়েব মালিকের আগামীকাল মঙ্গলবার ঢাকা ছাড়ার কথা ছিলো। কারণ তিনি টি-টোয়েন্টি দলে থাকলেও দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলতে পারতেন না।

উল্লেখ্য, শোয়েব মালিকের স্ত্রী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা বর্তমানে একমাত্র ছেলেকে নিয়ে দুবাইয়ে অবস্থান করছেন। এদিকে, শোয়েব যেহেতু টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তাই ঢাকায় টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই ফেরার কথা ছিলো তার, তবে ছেলের অসুস্থতায় আগেই ফিরলেন।

শেয়ার করুন