০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১১:৩৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাটগ্রামে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার জুতার ভেতরে যেভাবে পাচার হচ্ছিলো ২০০ ভরি সোনা ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩ জঙ্গি আস্তানা সন্দেহে নীলফামারীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১


শেষ ম্যাচ না খেলেই দুবাই যাচ্ছেন শোয়েব মালিক
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
শেষ ম্যাচ না খেলেই দুবাই যাচ্ছেন শোয়েব মালিক


টানা তিনটি টি-২০ সিরিজ জিতে বিশ্বকাপ খেলেছিল টাইগাররা। কিন্তু ক্রিকেট মহাযজ্ঞে মাহমুদুল্লাহদের পারফরম্যান্স ছিল যাচ্ছেতাই। সুপার টুয়েলভে টানা পাঁচ হার এবং প্রথম পর্বে স্কটল্যান্ডের কাছে হারের ধাক্কা সামলাতে পারছে না ঘরের মাঠেও। হারের বৃত্ত থেকে বের হতে পারেনি সফরকারী পাকিস্তানের বিরুদ্ধে। আজ তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। এই ম্যাচে নামার আগেই সিরিজ হেরেছে বাংলাদেশ। হোয়াইটওয়াশ এড়াতে আজ জিততেই হবে বাংলাদেশকে। 

এদিকে, শোয়েব মালিককে তৃতীয় ম্যাচে পাচ্ছে না পাকিস্তান। একমাত্র ছেলে সন্তান অসুস্থ থাকায় ম্যাচ না খেলেই দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন এই অলরাউন্ডার।

সোমবার ( ২২ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস।

তিনি বলেন, 'একমাত্র সন্তান অসুস্থ থাকায় মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে শোয়েব মালিককে পাবে না পাকিস্তান। ম্যাচের আগেই শোয়েব দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।'

আজ দুপুর ২টায় তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। টানা দুটি ম্যাচে জিতে ইতিমধ্যে সিরিজ নিশ্চিত করে ফেলেছে বাবর আজমের দল। এরপর চট্টগ্রাম ও ঢাকায় দুটি টেস্ট খেলবে সফরকারীরা।

শুধু টি-টোয়েন্টি দলে থাকা সদস্যরা আগামীকাল সন্ধ্যা ছয়টা ৪০ মিনিটে পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে। তারা দুবাই হয়ে ফিরবে দেশে। আর টেস্ট দলের সদস্যরা ২টা ৪৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করবে।

২৬ নভেম্বর প্রথম টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আর দ্বিতীয় টেস্ট হবে ঢাকায় ৪ ডিসেম্বর থেকে।

শেয়ার করুন