০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১০:১৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


বিবাহবার্ষিকীতে যা বললেন অভিনয় ছেড়ে দেওয়া সেই সানা খান
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১১-২০২১
বিবাহবার্ষিকীতে যা বললেন অভিনয় ছেড়ে দেওয়া সেই সানা খান


২০২০ সালের অক্টোবর মাসে সকলকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন অভিনেত্রী সানা খান। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। কারণ তিনি ইসলামের কাছে সমর্পন করতে চান নিজেকে। এরপরই এক মাস পরই ২০ নভেম্বর গুজরাটের হীরে ব্যবসায়ী মুফতি আনাসের সঙ্গে বিয়ে সারেন সালামন খানের এ নায়িকা। বিয়ের পরেই নিজের নামে বদল এনে রাখেন সইয়াদ সানা খান।

গতকাল স্বামী সাইদ আনাসের সঙ্গে প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান। বিবাহবার্ষিকীর দিন স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘অপেক্ষার মূল্য’।

ছবিতে স্বামী সাইদ আনাসের সঙ্গে সানা সাদা সোফায় পাশাপাশি বসে রয়েছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আপনার দীন ও আখিরাহ এবং এর মধ্যবর্তী সবকিছুর জন্য প্রার্থনা করি, যেমন আমি আমার জন্য প্রার্থনা করি। ঠিক যেমন আমি নিজের জন্য প্রার্থনা করি, তেমনি আপনার জন্যও প্রার্থনা করছি। কারণ আমি নিজের জন্য যা চাই, আপনার জন্যও তাই চাই’।

https://www.instagram.com/p/CWfIqqIDpi2/
 
অভিনেত্রী আরও লিখেছেন, ‘আপনি আমাকে আল্লাহর কাছাকাছি নিয়ে যান এবং আপনি অপেক্ষার যোগ্য ছিলেন। প্রথম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। সাইদ আনাস পিছনের ছবির মতো বাস্তবে সবকিছু হওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না। ইনশাআল্লাহ’।

শেয়ার করুন