১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:২৫:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিবাহবার্ষিকীতে যা বললেন অভিনয় ছেড়ে দেওয়া সেই সানা খান
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১১-২০২১
বিবাহবার্ষিকীতে যা বললেন অভিনয় ছেড়ে দেওয়া সেই সানা খান


২০২০ সালের অক্টোবর মাসে সকলকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন অভিনেত্রী সানা খান। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। কারণ তিনি ইসলামের কাছে সমর্পন করতে চান নিজেকে। এরপরই এক মাস পরই ২০ নভেম্বর গুজরাটের হীরে ব্যবসায়ী মুফতি আনাসের সঙ্গে বিয়ে সারেন সালামন খানের এ নায়িকা। বিয়ের পরেই নিজের নামে বদল এনে রাখেন সইয়াদ সানা খান।

গতকাল স্বামী সাইদ আনাসের সঙ্গে প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান। বিবাহবার্ষিকীর দিন স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘অপেক্ষার মূল্য’।

ছবিতে স্বামী সাইদ আনাসের সঙ্গে সানা সাদা সোফায় পাশাপাশি বসে রয়েছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আপনার দীন ও আখিরাহ এবং এর মধ্যবর্তী সবকিছুর জন্য প্রার্থনা করি, যেমন আমি আমার জন্য প্রার্থনা করি। ঠিক যেমন আমি নিজের জন্য প্রার্থনা করি, তেমনি আপনার জন্যও প্রার্থনা করছি। কারণ আমি নিজের জন্য যা চাই, আপনার জন্যও তাই চাই’।

https://www.instagram.com/p/CWfIqqIDpi2/
 
অভিনেত্রী আরও লিখেছেন, ‘আপনি আমাকে আল্লাহর কাছাকাছি নিয়ে যান এবং আপনি অপেক্ষার যোগ্য ছিলেন। প্রথম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। সাইদ আনাস পিছনের ছবির মতো বাস্তবে সবকিছু হওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না। ইনশাআল্লাহ’।

শেয়ার করুন