২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:৪৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকা প্রদান শুরু হবিগঞ্জে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকা প্রদান শুরু হবিগঞ্জে


হবিগঞ্জে ১৮ হাজার (এইচএসসি ও সমমান) পরীক্ষার্থীদের করোনার টিকা প্রদান শুরু হয়েছে। বৃহস্পতিবার থেকে টিকাদান কর্মসূচি শুরু হয়। এদিন সকালে হবিগঞ্জ পৌর টাউন হলে এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

এসময় অন্যান্যের মাঝে সিভিল সার্জন ডা. এ কে এম মোস্তাফিজুর রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা মো. রুহুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা পরিষদের প্রধান নির্বাহী নূরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজেন ব্যানার্জী, ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল তত্ত্বাবধায়ক ডা. আমিনুল ইসলাম, হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল উপস্থিত ছিলেন।

প্রতিদিন ২ হাজার পরীক্ষার্থীকে পৌর টাউন হলে ফাইজারের টিকা প্রদান করা হবে বলে জানান জেলা প্রশাসন। পরীক্ষার্থীদের উৎসাহ নিয়ে টিকা গ্রহণ করতে দেখা গেছে।

শেয়ার করুন