১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:১৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অ্যান্ড্রয়েড টিভি প্রথম আইটেলের দেশের বাজারে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
অ্যান্ড্রয়েড টিভি প্রথম আইটেলের দেশের বাজারে


চলতি বছর “এ সিরিজ” মডেলের টেলিভিশন নিয়ে আসার মধ্য দিয়ে সফলভাবে টেলিভিশনের বাজারে প্রবেশ করে আইটেল। সেই সময় দেশীয় ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় টিভি পণ্যের পোর্টফোলিও সম্প্রসারণের ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় বুধবার (১৭ নভেম্বর) রাজধানী ঢাকার এক হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশে প্রথম অ্যান্ড্রয়েড টিভি লঞ্চের ঘোষণা দিয়েছে প্রযুক্তি পণ্য প্রতিষ্ঠান আইটেল। 

নতুন টিভি উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন টিভি অভিনেতা মোশাররফ করিম। ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শ্যামল সাহা, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক, আইটেল টিভির হেড অব সেলস জ্যাক পেই, ব্যবসায়িক অংশীদার, শীর্ষস্থানীয় মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিক এবং প্রথমসারির টেক ইউটিউবাররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আইটেল জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভির উল্লেখযোগ্য ফিচারগুলো হলো- ৪০০নিট ব্রাইটনেস, ফ্রেমলেস ডিজাইন এবং এ+ গ্রেড প্যানেল। এর আল্ট্রা-স্লিম বডি ব্যবহারকারীদের টিভি দেখার অন্যন্যসাধারণ সিনেমাটিক ভিউয়ের অভিজ্ঞতা দেবে। এছাড়া এতে রয়েছে ১জিবি র‌্যাম এবং ৮জিবি স্টোরেজ সুবিধা। সেই সাথে এর গুগল প্লে স্টোরের সুবিধা আপনাকে টিভিতে পছন্দের সব অ্যাপ এবং গেম ডাউনলোড করে নিয়ে ব্যবহার করার সুবিধা দেবে। 

বিদ্যুতের ভোল্টেজের ওঠানামার ফলে টিভির যাতে কোনো ক্ষতি না হয় এবং বিদ্যুতের খরচ কমানোর জন্য মেটালের চমৎকার ব্যবহারের সাথে ইন-বিল্ট স্টেবিলাইজার যুক্ত করা হয়েছে। জি-সিরিজ টিভিতে গুগল অ্যাসিস্ট্যান্টের মতো অন্যান্য প্রয়োজনীয় ফিচারগুলোও যুক্ত করা হয়েছে। যাতে ব্যবহারকারীরা তাদের ভয়েস ব্যবহার করে দ্রুত পছন্দের মুভি এবং প্রিয় শো গুলোর খোঁজ করতে পারেন। সেই সাথে এতে ইন-বিল্ট ক্রোমকাস্ট ব্যবহার করায় ব্যবহারকারীরা সহজেই তাদের প্রিয় চলচ্চিত্র, গান এবং পছন্দের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

সাশ্রয়ী মূল্যে উন্নত প্রযুক্তির টিভি দেখার অভিজ্ঞতা পেতে এখনই বাসার জন্য আইটেল অ্যান্ড্রয়েড টিভি কিনে আনতে পারেন। আইটেল অ্যান্ড্রয়েড টিভি লঞ্চ এর মাধ্যমে জনসাধারণের সাধ্যের মধ্যে বিনোদন পাওয়ার দ্বার সকলের জন্য উন্মুক্ত করে দিয়েছে। এর মাধ্যমে বাংলাদেশের হোম এন্টারটেইনমেন্ট বাজারে নিজেদের অবস্থানকে আরো শক্তিশালী করাসহ আইটেল নিজেদের প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে পারবে বলে আশা করা যাচ্ছে।

শেয়ার করুন