০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১১:৪৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাটগ্রামে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার জুতার ভেতরে যেভাবে পাচার হচ্ছিলো ২০০ ভরি সোনা ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩ জঙ্গি আস্তানা সন্দেহে নীলফামারীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১


ফিচার দূরে রাখবে সোশ্যাল মিডিয়া থেকে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
ফিচার  দূরে রাখবে সোশ্যাল মিডিয়া থেকে


অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম লাগাম ছাড়া ব্যবহার করেন। এতে মাঝে মাঝে নিজের প্রয়োজনীয় কাজে ব্যাঘাত ঘটে। এর থেকে পরিত্রাণ আনতে ইনস্টাগ্রামে আসছে নতুন ফিচার ‘টেক এ ব্রেক’। আগামী ডিসেম্বর মাসেই এই সেবা চালু হবে। খবর দি ভার্জ’র।

এর মাধ্যমে নির্দিষ্ট সময় অন্তর ব্যবহারকারীদের রিমাইন্ড দেওয়া হবে একটা ব্রেক নেওয়ার জন্য। এটি যেন সবার নজরে আসে তার জন্য স্ক্রিনজুড়ে দেওয়া হবে বার্তা। ফলে ব্যবহারকারী সুবিধা অনুযায়ী এটি শিডিউল করে রাখতে পারবেন। 

ইনস্টাগ্রামের প্রধান অ্যাডাম মসেরি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানিয়েছেন, নতুন এই অপশনের মাধ্যমে ব্যবহারকারীরা নিয়ন্ত্রণ করতে পারবেন সোশ্যাল মিডিয়ার ব্যবহার। এটি তৈরি করছে থার্ড-পার্টি এক্সপার্ট গ্রুপ।

শেয়ার করুন