০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১১:৪১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাটগ্রামে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার জুতার ভেতরে যেভাবে পাচার হচ্ছিলো ২০০ ভরি সোনা ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩ জঙ্গি আস্তানা সন্দেহে নীলফামারীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১


পরিণয়ের আগেই বিচ্ছেদ
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
পরিণয়ের আগেই বিচ্ছেদ


বন্ধু হিসেবে সম্পর্ক শুরু করেছিলেন দুই সঙ্গীতশিল্পী শন ম্যান্ডেস ও ক্যামিলা ক্যাবেলো। দুই বছরের প্রেম শেষে আবারও বন্ধু হিসেবে সম্পর্ক রাখার ঘোষণা দিয়েছেন তারা। যৌথ বিবৃতিতে বুধবার তারা প্রেমের সম্পর্কে ফাটল ধরার কথা জানিয়েছেন সবাইকে।

বিবৃতিতে তারা বলেছেন, আমরা আমাদের রোমান্টিক সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। তবে মানুষ হিসেবে আমাদের মধ্যকার ভালোবাসা আরও জোরদার হয়েছে। সেবা বন্ধু হিসেবে এই সম্পর্কের শুরু হয়েছিল, আমরা তাই থাকবো।

শন ম্যান্ডেস ও ক্যামিলা ক্যাবেলোর প্রেমের খবর প্রকাশ্যে এসেছিল ২০১৯ সালের জুলাইয়ে। সম্পর্কের দুই বছর পূর্তি উদযাপনের ছবি প্রকাশ করে তারা এ সম্পর্ক এগিয়ে নেওয়ার আশা ব্যক্ত করেছিলেন। কিন্তু তার কয়েকমাসের মধ্যেই এলো বিচ্ছেদের ঘোষণা। 

সূত্র : পেজ সিক্স

শেয়ার করুন