২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:১৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পরিণয়ের আগেই বিচ্ছেদ
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
পরিণয়ের আগেই বিচ্ছেদ


বন্ধু হিসেবে সম্পর্ক শুরু করেছিলেন দুই সঙ্গীতশিল্পী শন ম্যান্ডেস ও ক্যামিলা ক্যাবেলো। দুই বছরের প্রেম শেষে আবারও বন্ধু হিসেবে সম্পর্ক রাখার ঘোষণা দিয়েছেন তারা। যৌথ বিবৃতিতে বুধবার তারা প্রেমের সম্পর্কে ফাটল ধরার কথা জানিয়েছেন সবাইকে।

বিবৃতিতে তারা বলেছেন, আমরা আমাদের রোমান্টিক সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। তবে মানুষ হিসেবে আমাদের মধ্যকার ভালোবাসা আরও জোরদার হয়েছে। সেবা বন্ধু হিসেবে এই সম্পর্কের শুরু হয়েছিল, আমরা তাই থাকবো।

শন ম্যান্ডেস ও ক্যামিলা ক্যাবেলোর প্রেমের খবর প্রকাশ্যে এসেছিল ২০১৯ সালের জুলাইয়ে। সম্পর্কের দুই বছর পূর্তি উদযাপনের ছবি প্রকাশ করে তারা এ সম্পর্ক এগিয়ে নেওয়ার আশা ব্যক্ত করেছিলেন। কিন্তু তার কয়েকমাসের মধ্যেই এলো বিচ্ছেদের ঘোষণা। 

সূত্র : পেজ সিক্স

শেয়ার করুন