২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শরীয়তপুরে পুরোহিত ও সেবাইতদের দক্ষতাবৃদ্ধিকরণ প্রশিক্ষণ কার্যক্রমের আয়োজনে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১১-২০২১
শরীয়তপুরে পুরোহিত ও সেবাইতদের দক্ষতাবৃদ্ধিকরণ প্রশিক্ষণ কার্যক্রমের  আয়োজনে


আজ বুধবার দুপুরে পুরোহিত ও সেবাইতদের দক্ষতাবৃদ্ধিকরণ প্রশিক্ষণ কার্যক্রমের আয়োজনে  অনুডিষ্ঠত হয়।
শরীয়তপুরে ধর্মীয় ও আর্থসামাজিক প্রেক্ষাপটে পুরোহিত সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণে অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। জেলায় পুরোহিতদের অবহিতকরন সভা ও ট্রাস্টি হিন্দু ধমীর কল্যান ট্রাস্ট এর পক্ষ থেকে ১০ জন প্রহিতদের আর্থিক সহযোগীতা করা হয়েছে। পুরোহিত সম্মানি ১০ হাজার থেকে ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে। এ অর্থ পেয়ে তারা খুশি হয়ে সরকারকে ধন্যবাদ জানান।

শরীয়তপুর জেলা প্রশাসকের সাভাকক্ষে শ্রী রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক পারভেজ হাসান, বিশেষ অতিথি অনল কুমার দে, ডাক্তার সুবোধ কুমার দাস জেলা প্রানিসম্পদ কর্মকর্তা।

শেয়ার করুন