১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাস থেকে নামিয়ে চেকারকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১১-২০২১
বাস থেকে নামিয়ে চেকারকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে


কুমিল্লার বুড়িচং উপজেলায় বাস থেকে নামিয়ে এক চেকারকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। দুইদিন পর চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান তিনি।

নিহত রায়হান উদ্দিন ভূঁইয়া জেলার দেবিদ্বার উপজেলার ফুলতুলি গ্রামের কবির উদ্দিন ভুইয়ার ছেলে। সিলেট-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন শরীফপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অপরাধীকে গ্রেফতার ও বিচার দাবিতে আগামী শনিবার মানববন্ধন ও সমাবেশের ডাক দিয়েছেন কুমিল্লা জেলা পরিবহন বাস মালিক শ্রমিকরা। এনিয়ে মৃতের স্ত্রী পারভীন আক্তার গত শুক্রবার বুড়িচং থানায় মামলা দায়ের করেছেন।

আসামিরা হচ্ছেন-জেলার বুড়িচং উপজেলার আকাবপুর গ্রামের মো. মো. খায়ের, মো. খোরশেদ ও মো. সহিদ, ঢাকা শ্যামপুরের খন্দকার ওমর ফারুক ও যাত্রাবাড়ির আক্তার হোসেন ভুইয়াসহ অজ্ঞাত আরও চারজন।

মামলায় উল্লেখ করা হয়, ১০ নভেম্বর রাতে ময়নামতি শরীফপুর পয়েন্ট তিশা বাস থেকে নামিয়ে কয়েকজন শ্রমিক ও সন্ত্রাসীরা চেকার রায়হানকে পিটিয়ে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। তার স্ত্রী রায়হানকে রাস্তার পাশে থেকে উদ্ধার করেন। ১১ নভেম্বর তিনি বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাকে কুমিল্লা নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ১২ নভেম্বর তিনি হাসপাতালে মারা যান।

রায়হানের স্ত্রী বলেন, আমার স্বামী দীর্ঘ ২০ বছর ধরে গাড়ির ডিউটি করছেন। ঢাকার একজন গাড়ির মালিকের সঙ্গে কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে তাকে বাস থেকে জোর করে নামায় সন্ত্রাসীরা। এরপর মারধর করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। আমি এর সুষ্ঠু তদন্ত চাই।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, সঠিক তদন্ত করে প্রকৃত হত্যার রহস্য উদ্ঘাটন করব। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন