০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১০:৩৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন আর নেই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১১-২০২১
সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন আর নেই


টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের টানা ৪ বারের সংসদ সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ২টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর উপজেরা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শীর শরীফ মাহমুদ এবং এমপি একাব্বর হোসেনের পুত্র ব্যারিষ্টার মো. তাহরীম হোসেন সীমান্ত। 

আগামীকাল বুধবার বাদ জোহর মির্জাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে তার নামাজে জানাজ অনুষ্ঠিত হবে। তার পিতার নাম মৃত মো. ওয়াজ উদ্দিন মিয়া, গ্রামের বাড়ি মির্জাপুর পৌর সভার এক নং ওয়ার্ডের পুষ্টকামুরী গ্রামে। তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে গত ২০ অক্টোবর (বুধবার) সকালে একাব্বর হোসেন অসুস্থ হলে প্রথমে ধানমন্ডি আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যান তিনি।

শেয়ার করুন