২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:২২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে নামিয়ে দেওয়ায় রাইদার বেশকিছু বাস আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে নামিয়ে দেওয়ায় রাইদার বেশকিছু বাস আটক


রাজধানীর রামপুরায় বিটিভি ভবনের সামনে রাইদা পরিবহনের একটি বাস থেকে এক শিক্ষার্থীকে ঘাড় ধাক্কা দিয়ে নামিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই পরিবহনের প্রায় ৫০টি বাস আটকে রেখেছেন শিক্ষার্থীরা। 

সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে সড়কের একপাশে বাসগুলোকে থামানো অবস্থায় দেখা যায়। বর্তমানে রামপুরা থানায় সমঝোতার জন্য উভয়পক্ষকে ডেকে নেওয়া হয়েছে।

এর আগে দুপুর ১টা ২০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। এরপরই শিক্ষার্থীরা বাস আটকে দেয়। এতে ওই সড়ক দিয়ে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। যে শিক্ষার্থীকে হেনেস্তা করা হয়েছে তিনি ঢাকা ইমপিরিয়াল কলেজের ছাত্র বলে জানা গেছে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, রাইদা পরিবহনের একটি বাস যখন বিটিভি ভবনের সামনে আসে, তখন বাসে থাকা এক শিক্ষার্থী চেকারকে হাফ ভাড়া নেওয়ার কথা বলেন। চেকার তা নিতে অস্বীকৃতি জানান। এসময় ওই শিক্ষার্থীকে বাস থেকে ঘাড় ধাক্কা দিয়ে নামিয়ে দেওয়া হয়। ওই শিক্ষার্থী তার আশপাশের বন্ধুদের ফোন দিয়ে বিষয়টি জানালে বেশ কয়েকজন শিক্ষার্থী এসে রাইদা পরিবহনের ৫০টি বাস আটকে দেন সড়কে।

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের আশ্বস্ত করলে তারা সড়ক থেকে সরে যায়। এখন বাস কর্তৃপক্ষ ও শিক্ষার্থীদের নিয়ে বিষয়টি সমাধানে আলোচনা চলছে।

শেয়ার করুন