১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কাবুলে ফের বিস্ফোরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
কাবুলে ফের বিস্ফোরণ


আফগানিস্তানের রাজধানী কাবুলে ফের বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় হতাহত মানুষের সংখ্যা ঠিক কত, তা এখনও জানা যায়নি।

সোমবার ইমপ্রোভাইজড বোমার সাহায্যে কাবুলের পশ্চিমাংশে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

কাবুলের বাসিন্দাদের বরাত দিয়ে সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

আহমদ মুর্তাজা নামে কাবুলের কোট সাঙ্গি এলাকার একজন দোকানি জানান, দোকানে একজন কাস্টমারের সঙ্গে পণ্য কেনা-বেচা নিয়ে আমি ব্যস্ত ছিলাম। সে সময় একটি বোমা বিস্ফোরণে আমার দোকানটি কেঁপে ওঠে। বিস্ফোরণের পর ঘটনাস্থল থেকে হামলায় ক্ষতিগস্ত মানুষকে আমি সরিয়ে নিতে দেখেছি। কিন্তু আমি জানি না যে, সেসব মানুষ কী আহত নাকি নিহত হয়েছে।

এর আগে গত শনিবার কাবুলের শিয়া অধ্যুষিত এলাকায় মিনিবাসের সাথে রাখা চৌম্বক বোমার বিস্ফোরণে বেশ কয়েকজন হতাহত হন। পরে এই হামলার দায় স্বীকার করে জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)।

শেয়ার করুন