২১ মে ২০২২, শনিবার, ০৫:৪৬:০১ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


কানাডায় স্বেচ্ছাসেবকদের সনদপত্র বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
কানাডায় স্বেচ্ছাসেবকদের সনদপত্র বিতরণ


কানাডার ক্যালগেরিতে ফেডারেল সরকারের এমপি জসরাজ সিং হালান চলতি সপ্তাহে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সদস্যদের মধ্যে স্বেচ্ছাসেবক সনদপত্র বিতরণ করেন। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন, সাধারণ সম্পাদক জয়ন্ত বসুসহ এসোসিয়েশনের অন্যান্য সদস্যরা।

এসময় ফেডারেল সরকারের এমপি জসরাজ সিং হালান বলেন, বৈশ্বিক মহামারির এই দুঃসময়ে কমিউনিটির প্রতি আপনাদের দায়িত্ব ও কর্তব্য ভবিষ্যৎ প্রজন্মকে আগামী দিনের কাজ ত্বরান্বিত করতে উৎসাহিত করবে। এছাড়াও ভবিষ্যতে তার সহযোগিতা কমিউনিটির প্রতি অব্যাহত থাকবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন বলেন, ফেডারেল সরকারের প্রতি আহ্বান ধীরে ধীরে সবাইকে যেন তাদের কাজের স্বীকৃতি  প্রদান করা হয়। কমিউনিটি ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমরা সকলকে নিয়ে একযোগে কাজ করে যেতে চাই।

উল্লেখ্য, ফেডারেল সরকার কানাডার বিভিন্ন কমিউনিটি মধ্যে বিভিন্ন সময়ে স্বেচ্ছাসেবকদের কাজের স্বীকৃতিস্বরূপ সনদপত্র বিতরণ করে আসছে।

শেয়ার করুন