২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কানাডায় স্বেচ্ছাসেবকদের সনদপত্র বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
কানাডায় স্বেচ্ছাসেবকদের সনদপত্র বিতরণ


কানাডার ক্যালগেরিতে ফেডারেল সরকারের এমপি জসরাজ সিং হালান চলতি সপ্তাহে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সদস্যদের মধ্যে স্বেচ্ছাসেবক সনদপত্র বিতরণ করেন। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন, সাধারণ সম্পাদক জয়ন্ত বসুসহ এসোসিয়েশনের অন্যান্য সদস্যরা।

এসময় ফেডারেল সরকারের এমপি জসরাজ সিং হালান বলেন, বৈশ্বিক মহামারির এই দুঃসময়ে কমিউনিটির প্রতি আপনাদের দায়িত্ব ও কর্তব্য ভবিষ্যৎ প্রজন্মকে আগামী দিনের কাজ ত্বরান্বিত করতে উৎসাহিত করবে। এছাড়াও ভবিষ্যতে তার সহযোগিতা কমিউনিটির প্রতি অব্যাহত থাকবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন বলেন, ফেডারেল সরকারের প্রতি আহ্বান ধীরে ধীরে সবাইকে যেন তাদের কাজের স্বীকৃতি  প্রদান করা হয়। কমিউনিটি ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমরা সকলকে নিয়ে একযোগে কাজ করে যেতে চাই।

উল্লেখ্য, ফেডারেল সরকার কানাডার বিভিন্ন কমিউনিটি মধ্যে বিভিন্ন সময়ে স্বেচ্ছাসেবকদের কাজের স্বীকৃতিস্বরূপ সনদপত্র বিতরণ করে আসছে।

শেয়ার করুন