১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৪২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রিজওয়ান বালিশ কোলে নিয়ে ঢাকায় এলেন, রহস্য কী?
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২১
রিজওয়ান বালিশ কোলে নিয়ে ঢাকায় এলেন, রহস্য কী?


দুর্দান্ত ভাবে শুরু করা পাকিস্তান অজিদের কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষ করেছে। মিশন শেষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে শনিবার বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান ক্রিকেট দল। সফরে ৩টি টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেবে পাকিস্তান ক্রিকেট দল। 

বিশ্বকাপে দলকে সেমিফাইনালে তুলতে অবিশ্বাস্য পারফরম্যান্স করেছেন ওপেনার মোহাম্মদ রিজওয়ান। 

বিশ্বকাপে ব্যাট হাতে প্রত্যাশার চেয়েও ভালো ব্যাটিং করা এই তরুণ ওপেনার হয়তো দুবাইয়ে ঠিকমতো ঘুমাতে পারেননি। যে কারণে আরব আমিরাত থেকে বালিশ কোলে নিয়ে ঢাকায় এসেছেন রিজওয়ান। 

পাকিস্তানি এক সাংবাদিক জানিয়েছিলেন, মোহাম্মদ হাফিজ ও রিজওয়ান ঢাকা সফরে যাওয়ার সময় নিজেদের বালিশ সঙ্গে নিয়ে যান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, রিজওয়ান আসলে বিশ্বকাপের কারণে আরব আমিরাতে ঠিকমতো ঘুমাতে পারেননি। তাই হয়তো ক্লান্তি দূর করতে বালিশ নিয়ে এসেছেন। এছাড়া অন্য কোনো কারণ দেখছি না।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ৬ ম্যাচে ৩ ফিফটিতে দ্বিতীয় সর্বোচ্চ ২৮১ রান করেন মোহাম্মদ রিজওয়ান।

শেয়ার করুন