১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:২৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


‘আলহামদুলিল্লাহ্‌’ বললেন শাকিব টাইমস স্কয়ারে দাঁড়িয়ে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
‘আলহামদুলিল্লাহ্‌’ বললেন  শাকিব টাইমস স্কয়ারে দাঁড়িয়ে


ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান এখন অবস্থান করছেন মার্কিন মুলুকে। চলচ্চিত্রে দীর্ঘ সময় পার করলেও এটাই তার প্রথম আমেরিকা সফর। ভিসা মিলতেই উড়ে গেছেন স্বপ্নের দেশে। সেখানে পৌঁছে টাইমস স্কয়ারে দাঁড়ানো একটি ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘নিউ হোপস। আলহামদুলিল্লাহ।’

ছবিতে দেখা যাচ্ছে, শাকিবের পরনে কালো রঙের একটি শীত পোশাক, মাথায় টুপি, হাতে টিস্যু মোড়ানো পানীয়র মগ। হাসিমাখা মুখে তিনি তাকিয়ে আছেন ক্যামেরার লেন্সে। জানা গেছে, গতকাল শুক্রবার যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন শাকিব খান। আগামীকাল (১৪ নভেম্বর) নিউ ইয়র্ক শহরে বসতে যাওয়া ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’র আসরে পারফর্ম করবেন তিনি।

স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে এই অনুষ্ঠানের অন্যতম অতিথি এই চিত্রনায়ক। অ্যাওয়ার্ড অনুষ্ঠান পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। তিনি গণমাধ্যমকে বলেন, শাকিব খান ছাড়াও দেশের জনপ্রিয় অনেক তারকা সেখানে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রে দেশের একাধিক গুণী শিল্পী রয়েছেন। তারাও অংশ নেবেন অনুষ্ঠানে।

যুক্তরাষ্ট্র সফর নিয়ে শাকিব খান গণমাধ্যমকে জানিয়েছেন, চ্যানেল আইয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি তিনি যুক্তরাষ্ট্র ঘুরেও দেখবেন। করোনার কারণে দীর্ঘদিন দেশের বাইরে যাওয়া হয়নি তার। তাই এই সফরটি একটু বেশিই স্পেশাল।

শেয়ার করুন