২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:০১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যুক্তরাষ্ট্র: হিউস্টন কনসার্টে পদদলিত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
যুক্তরাষ্ট্র: হিউস্টন কনসার্টে পদদলিত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯


যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের হিউস্টনে অ্যাস্ট্রোওয়ার্ল্ড মিউজিক ফেস্টিভ্যালে পদদলিত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জনে। গত সপ্তাহে টেক্সাসে একটি র‌্যাপ কনসার্টের  মঞ্চে ভিড়ের মধ্যে আটকে থাকা এক ২২ বছর বয়সী বিশ্ববিদ্যালয়ের ছাত্র গত বৃহস্পতিবার মৃত্যুবরণ করায় ঘটনা মৃতের সংখ্যা বেড়েছে।

এছাড়াও আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ১৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। উৎসবস্থলেই তিনশ' মানুষকে চিকিৎসা দেওয়া হয়েছে। 

কনসার্টটিতে প্রায় ৫০ হাজার দর্শক উপস্থিতি ছিলেন। লাইভস্ট্রিমে দেখা যায়, হঠাৎ একটি অ্যাম্বুলেন্স কনসার্টস্থলে এলে র‍্যাপ তারকা ট্রাভিস স্কট তার পরিবেশনা বন্ধ করেন।

হিউস্টনের ফায়ার সার্ভিসের প্রধান স্যাম পেনা বলেছেন, শুক্রবার রাত ৯টা থেকে সোয়া ৯টার দিকে লোকজন মঞ্চের সামনে যেতে হুড়োহুড়ি শুরু করলে মানুষের চাপে এ ঘটনা ঘটেছে। অনেকে পড়ে গিয়ে জ্ঞান হারান। এ সময় হতাহতের ঘটনা ঘটে।

সংগীত উৎসবটি শুক্রবার শুরু হয়ে শনিবার পর্যন্ত হওয়ার কথা ছিল।  হতাহতের ঘটনার ফলে সংগীত আয়োজনের দ্বিতীয় দিনের কার্যক্রম স্থগিত করা হয়।

সূত্র: আল-জাজিরা

শেয়ার করুন