২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৪৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রূপগঞ্জে কেমিকেল গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট
সিনিয়র রিপোর্টার , মোঃ আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২১
রূপগঞ্জে কেমিকেল গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট সংগৃহীত ছবি


নারায়নগঞ্জের রূপগঞ্জে একটি টিনসেড চামড়া কারখানার কেমিকেল গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট।

বুধবার (৪ আগস্ট) বেলা ১২টা ১৩ মিনিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের অপারেটর জিয়াউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নারায়নগঞ্জের রূপগঞ্জে অবস্থিত রূপসী ইউনাইটেড লেদার নামের একটি টিনসেড কারখানার কেমকেল গোডাউনে আগুন লেগেছে বলে আমরা খবর পেয়েছি। ইতোমধ্যে আমাদের ১৩টি ইউনিট সেখানে কাজ করছে। আরও ইউনিট যাচ্ছে। সেই সঙ্গে আগুনের তীব্রতা কিছুটা ভয়াবহ বলেও জানান তিনি।

শেয়ার করুন