২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৫০০ কোটি ডলারের শেয়ার বিক্রি করলেন ইলন মাস্ক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
৫০০ কোটি ডলারের শেয়ার বিক্রি করলেন ইলন মাস্ক


৫০০ কোটি ডলার মূল্যের শেয়ার বিক্রি করেছেন টেসলার মালিক ইলন মাস্ক। কদিন আগেই তার টুইটার অনুসারীদের কাছে মাস্ক একটি প্রশ্ন রেখেছিলেন। তিনি জিজ্ঞেস করেন, টেসলার শেয়ার তিনি বিক্রি করবেন কিনা। অনুসারীরা বিক্রির পক্ষে মত দেয়। বৃহস্পতিবার (১১ নভেম্বর) এসব জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, গত দুইদিনে টেসলার শেয়ারের মূল্য ১৬ শতাংশ কমে গেছে। টেসলা হল বিশ্বের সবচেয়ে মূল্যবান গাড়ি নির্মাতা। তাদের স্টক মার্কেট মূল্য এক ট্রিলিয়ন ডলারের বেশি। 

এর আগে ইলন মাস্ক ঘোষণা করেছিলেন, যদি জাতিসংঘের কর্মকর্তারা তাকে গ্যারান্টি দেয়, তার ৬ বিলিয়ন ডলার দিয়ে বিশ্বে অনাহার মিটবে, তাহলে তিনি নিজের শেয়ার বিক্রির জন্য প্রস্তুত। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এই কথা জানিয়েছিলেন তিনি। তবে এবারের শেয়ার বিক্রির সঙ্গে আগের এই ঘোষণার সম্পর্ক আছে কিনা, তা জানা যায় নাই।

শেয়ার করুন