২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঠাকুরগাঁওয়ে জাল ভোট দিতে গিয়ে ধরা পড়লো কিশোর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
ঠাকুরগাঁওয়ে জাল ভোট দিতে গিয়ে ধরা পড়লো কিশোর


ঠাকুরগাঁওয়ে জাল ভোট দিতে গিয়ে রবিউল ইসলাম রিপন (১৭) নামে এক কিশোর আটক হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাণীশংকৈলে উপজেলা কাশিপুর ইউনিয়নের ইফতেদাই মাদ্রাসা ভোট কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় এক পোলিং এজেন্টের কাছে ধরা পড়ে কিশোরটি।

কেন্দ্রে দায়িত্বরত পুলিশের উপপরিদর্শক দীপঙ্কর বলেন, অন্য এক ব্যক্তির নামে ভোট দিতে বুথে গেলে উপস্থিত ফুটবল মার্কার পোলিং এজেন্ট চিনতে পারে কিশোর রিপনকে। সঙ্গে সঙ্গে সেই এজেন্ট আমাদেরকে জানালে আমরা তাকে আটক করি। 

জিজ্ঞাসাবাদে আটক রিপন ভোটার না হয়েও ভোট দেওয়ার চেষ্টার কথা স্বীকার করে জানায়, সে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী ও টিউবওয়েল মার্কার মেম্বার প্রার্থীকে ভোট দিতে চেয়েছিলেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইফতেদাই মাদ্রাসা ভোট কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার আবু শাহেনসাহ ইকবাল বলেন, আটক কিশোর জালভোট দেওয়ার দায় স্বীকার করেছে। পুলিশ কিশোরকে আটক করে আপাতত আমার রুমে রেখেছে। থানা থেকে পুলিশের গাড়ি এসে তাকে নিয়ে যাবে।

শেয়ার করুন