২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:২৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
ঝিনাইদহে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত


আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা যুবলীগ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে ব্যানার ফেস্টুন ও শত শত নেতাকর্মীদের নিয়ে বিশাল র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীমার রশীদ শামীমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের এমপি আব্দুল হাই। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাস, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, হামিদুর রহমান প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্যা, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম (জাহিদ), উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারণ সম্পাদক শাওন শিকদার প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন, উপজেলা ও জেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন