২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে প্যারিসে পর্তুগাল যুবলীগ
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে প্যারিসে পর্তুগাল যুবলীগ


প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্যারিসে যাওয়ায় ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মী ও ফ্রান্সে বসবাসরত প্রবাসীদের মাঝে বিরাজ করছে এক উৎসবমুখর পরিবেশ।

জাতির জনকের কন্যা শেখ হাসিনাকে ৯ নভেম্বর বুধবার প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্যারিসের রাস্তার দুই পাশে ইউরোপের বিভিন্ন দেশের নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। পর্তুগালসহ ইউরোপের বিভিন্ন দেশের নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে পড়ে পুরো প্যারিসের মহাসড়কটি।

প্রধানমন্ত্রীকে স্বাগত এবং শুভেচ্ছা জানাতে পর্তুগাল যুবলীগের নেতৃবৃন্দের সাথে একাত্মতা প্রকাশ করে প্রবাসী নেতাকর্মীদের উজ্জীবিত করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, উপ-আন্তর্জাতিক বিষয় সম্পাদক সফেদ আশফাক তুহিন।

এ সময় পর্তুগাল যুবলীগ নেতা এবং সাবেক ছাত্রলীগ নেতা অনুপম মেহেদী অনুর নেতৃত্বে প্যারিসে উপস্থিত ছিলেন পর্তুগাল যুবলীগের তানভির আলম জনি, সাঈদ আহমেদ, ফারুক হোসেন মানিক, আকরাম হোসেন ড্যানি, সাইফুল ইসলাম জনি, শরিফুল ইসলাম সজীব, অভিজিৎ ঘোষ, মিথুন মল্লিক, খন্দকার ইউনুস ফাহাদ, এসএম জাহিদুর রহমান, আবির আহমেদ, আবু জাফর লিমন, মো. বাইজিদ হোসাইন, মেহেদি হাসান সুমন, আনোয়ার হোসেন ভূঁইয়া, আশরাফ বাপ্পি, জুবায়ের চৌধুরী, মোহাম্মদ শামস প্রমুখ। 

প্যারিসে অবস্থানরত পর্তুগাল যুবলীগের নেতাকর্মীরা জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে স্বাধীনতাবিরোধী বিএনপি, জামায়াত শিবির সহ সকল অপশক্তি রুখে দিতে পর্তুগাল আওয়ামী যুবলীগ সব সময় প্রস্তুত এবং প্রধানমন্ত্রীর এই সফর শেষ না হওয়া পর্যন্ত পর্তুগাল যুবলীগের সকল নেতাকর্মী ফ্রান্সেই অবস্থান করবে।

শেয়ার করুন