২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঢাকা উত্তর ছাত্রলীগ সহ-সভাপতিকে ছুরিকাঘাত
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
ঢাকা উত্তর ছাত্রলীগ সহ-সভাপতিকে ছুরিকাঘাত


ঢাকা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মো. হানিফ (৩০) ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। গতকাল বুধবার (১০ নভেম্বর) বিকেলে রাজধানীর হাজারীবাগ পুরাতন কাঁচাবাজার গাবতলা মসজিদ গলি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতের ভাই মাজহারুল হাসান (রাজু) তিনি বলেন, হানিফ মোটরসাইকেল নিয়ে বিকেলে বাসার সামনে এসে দাঁড়ায়। এসময় সাখাওয়াত হোসেন (জনি) নামের এক যুবক পূর্ব শত্রুতার জের ধরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। হানিফের চিৎকারে আমরা বাইরে বের হয়ে আসি। এসে তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখি। 

তিনি আরও বলেন, পরে তাকে উদ্ধার করে দ্রুত ধানমন্ডি সিটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসা দিয়ে আবারও তাকে ধানমন্ডি সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন