২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৫২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদারীপুরের দুই চেয়ারম্যান প্রার্থীর সংঘর্ষে আহত ২০
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১১-২০২১
মাদারীপুরের দুই চেয়ারম্যান প্রার্থীর সংঘর্ষে আহত ২০


মাদারীপুরের কালকিনিতে আসন্ন ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সংঘর্ষে আহত হয়েছে অন্তত ২০ জন। কালকিনি উপজেলার সিডিখানে আজ বুধবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে কালকিনির সিডিখান ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনে আধিপত্য বিস্তার নিয়ে সকালে ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী চাঁনমিয়া শিকদার ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়ার সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় শতাধিক ককটেল ও হাতবোমা বিম্ফোরণ হয়। এতে আহত হয় অন্তত ২০ জন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। 

কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ঘটনাস্থলে র‌্যাব ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গত, আগামীকাল ১১ নভেম্বর কালকিনি উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হবে নির্বাচন।

শেয়ার করুন