২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:১৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জীবনের এই তিন সপ্তাহের কথা মনে থাকবে’
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১০-১১-২০২১
জীবনের এই তিন সপ্তাহের কথা মনে থাকবে’


শুটিংয়ের আগে ২০ দিন ধরে ‘হাবিবি’ গানটির জন্য প্রস্তুতি নিয়েছি। গানের ভিডিওতে নিজেকে সুন্দর ও ফিট দেখানোর জন্য অব্যাহত চাপ ছিল। তার ওপর আবার তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষার প্রস্তুতি নিতে হয়েছে। ১৪ অক্টোবর শুটিং হয়েছে, ১৫ অক্টোবর ছিল পরীক্ষা। মনের ওপর নিয়ন্ত্রণ ধরে রাখতে পারতাম না, বেশিরভাগ সময় বিমর্ষ থাকতাম। ঘনিষ্ঠ মানুষদের সঙ্গে সম্পর্কেও তার প্রভাব পড়েছে।

একই সাথে কনটেন্ট আরও বেশি ভালো করার তাড়না ছিল। আপনারা সেই চেষ্টার ৩.১০ সেকেন্ড দেখতে পাবেন। আমি চেষ্টার কোনো ত্রুটি রাখিনি।

জীবনের এই তিন সপ্তাহের কথা আমার সবসময় মনে থাকবে।

মিউজিক ভিডিও ‘হাবিবি’ আসছে।

শেয়ার করুন