২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৯:২২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিনেমায় দেখানো কাহিনীর মতোই বিয়ের পরিকল্পনা কেট হাডসনের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২১
সিনেমায় দেখানো কাহিনীর মতোই বিয়ের পরিকল্পনা কেট হাডসনের


দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কেট হাডসন। বিয়ের পরিকল্পনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ২০০৯ সালে ‌‘ব্রাইড ওয়্যার’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন কেট। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কেট জানিয়েছেন, সেই সিনেমার মতো একাই সবকিছুর পরিকল্পনা করছেন তিনি।

গত সেপ্টেম্বরে প্রেমিক ড্যানি ফুজিকাওয়ার সঙ্গে বাগদানের ঘোষণা দেন কেট। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, জানেন আমি এখন কী করছি? আমি বিয়ের পরিকল্পনা নিয়ে পূর্ব পরিকল্পনা করছি। যেমন আমরা কী কী করতে যাচ্ছি। এরপর ভাবছি, আচ্ছা এসব করলে কেমন দেখাবে? আমরা বেশ রোমাঞ্চিত। বিয়ের পরিকল্পনায় অনেক কিছু থাকতে হয়। আমি তো এ নিয়ে পুরো একটা সিনেমাই করে ফেলেছি!

প্রসঙ্গত, ২০০০ সালে ক্রিস রবিনসনকে বিয়ে করেছিলেন কেট। সেই সংসারে কেটের একটি সন্তান আছে। ক্রিসের সঙ্গে ছাড়াছাড়ির পর ম্যাট বেলামির সঙ্গে সম্পর্কে জড়ান। সেখানেও কেটের আরেকটি সন্তান আছে। ২০১৬ সালে ড্যানির সঙ্গে সম্পর্কে জড়ান কেট। এই সম্পর্কে কেটের একটি সন্তান আছে। ড্যানি ও কেটের বিয়েতে তিন সন্তানই হাজির থাকবে। 

সূত্র : ইটি অনলাইন

শেয়ার করুন