২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৪:০০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাটোরে ভেজাল গুড় তৈরির অভিযোগে জরিমানা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
নাটোরে ভেজাল গুড় তৈরির অভিযোগে জরিমানা


নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরির অভিযোগে আনোয়ারা বেগম নামে এক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। রবিবার সন্ধ্যা ছয়টা থেকে সাড়ে সাতটা পর্যন্ত পরিচালিত অভিযানে ওই জরিমানা করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল রবিবার সন্ধ্যা ছয়টা থেকে সাড়ে সাতটা পর্যন্ত লালপুর থানাধীন মহরকয়া গ্রামে অভিযান পরিচালনা করে।

এসময় ভেজাল গুড় তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য-দ্রব্য উৎপাদন ও খাদ্য দ্রব্যে ক্ষতিকর উপাদান মিশ্রণের অপরাধে মোহরকয়া গ্রামের বাবুল হোসেনের স্ত্রী আনোয়ারা বেগমকে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এক লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন কোম্পানি উপ-অধিনায়ক মো. রফিুকর ইসলাম ও সহকারী পরিচালক জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সামছুল আলম।

শেয়ার করুন