১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:১৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খুলনায় কিশোর গ্যাংয়ের ১৩ সদস্য আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
খুলনায় কিশোর গ্যাংয়ের ১৩ সদস্য আটক


খুলনা নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ১৩ সদস্যকে আটক করেছে র‌্যাব। এর মধ্যে ১২ জন কিশোর ও একজন কিশোরী। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ও ধারালো চাকু উদ্ধার করা হয়।

তাদের সমাজসেবা অধিদপ্তরের প্রভেশন কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার খুলনার লবনচরা র‌্যাব কার্যালয়ে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান। 

তিনি বলেন, সদর কোম্পানির আভিযানিক দল গতকাল রবিবার নগরীর পুরাতন স্টেশন রোড, ৭নং ফেরিঘাট ও নিরালা এলাকা থেকে ১২ জন কিশোর ও একজন কিশোরী অপরাধীকে আটক করেছে। তারা মাদকাসক্ত হয়ে নানা ধরনের অপরাধ কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত ছিল। 

আটক ১২ কিশোর ও এক কিশোরীকে সমাজসেবা অধিদপ্তরের প্রভেশন কর্মকর্তা নিগার সুলতানার কাছে হস্তান্তর করা হয়। ভবিষ্যতে র‌্যাব এধরনের অভিযান চালাবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার করুন