২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:১৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত রণবীর-আলিয়া ও ক্যাটরিনা-ভিকি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত রণবীর-আলিয়া ও ক্যাটরিনা-ভিকি


বলিউডে যেমন বিয়ের ধুম পড়েছে, তেমনই নতুন বাড়ির সাজসজ্জা নিয়ে মেতে উঠেছেন তারকা জুটিরা। খুব শিগগিরি বিয়ের বাঁধনে বাধতে চলেছেন রণবীর কপূর-আলিয়া ভাট। এ দিকে ডিসেম্বর মাসেই ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলও বিয়ে সারবেন বলে খবর শোনা যাচ্ছে। দুই স্টার কাপল এখন ব্যস্ত তাদের নতুন বাড়ি নিয়ে। তবে চমক অন্য জায়গায়। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, দীপাবলির দিন রোকা অর্থাৎ আশীর্বাদ অনুষ্ঠান সেরে ফেলেছেন ক্যাটরিনা-ভিকি। এক মাস আগে তাদের আশীর্বাদ হওয়ার খবর শোনা গিয়েছিল। যদিও ক্যাট ও ভিকি দু’জনেই সে খবর উড়িয়ে দিয়েছিলেন। জানা যাচ্ছে, পরিচালক কবীর খানের বাড়িতে দীপাবলির দিন আশীর্বাদ সেরেছেন তারা।

‘নিউ ইয়র্ক’ এবং ‘এক থা টাইগার’ ছবির সূত্রে কবীরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ক্যাটরিনার। পরিচালককে তিনি নিজের দাদার মতো দেখেন। তাই মিডিয়ার নজর এড়াতে কবীর এবং মিনি মাথুরের বাড়িতেই আশীর্বাদের অনুষ্ঠান পালন করেছেন তারা। ক্যাটরিনার পক্ষে তার মা সুজ়ান টারকোটে, বোন ইসাবেলা কাইফ ছিলেন। ভিকির বাবা-মা শ্যাম ও বীণা কৌশল এবং ভাই সানি উপস্থিত ছিলেন, এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

ডিসেম্বরের মাঝামাঝি রাজস্থানের সওয়াই মাধোপুরের এক হেরিটেজ রিসোর্টে ক্যাটরিনা-ভিকির বিবাহের আসর বসবে বলে জানা গেছে। কিছু দিন আগে জানা গিয়েছিল, ওরলিতে বিরাট কোহালি-আনুষ্কা শর্মা যে আবাসনে থাকেন, সেখানেই বিলাসবহুল ফ্ল্যাট নিচ্ছেন ক্যাট-ভিকি। রবিবার সেই ফ্ল্যাট দেখতে গিয়েছিলেন ভিকি। তবে নেটিজেনদের নজর এড়াতে পারেননি অভিনেতা।

অন্য দিকে, রণবীর-আলিয়াও রবিবার বান্দ্রায় তাদের নতুন বাংলোর কাজ দেখতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন নীতু কপূর। মাঝেমধ্যেই তারা এসে বাংলোর কনস্ট্রাকশনের কাজ দেখে যান। নিজের দাদু-ঠাকুমার নামে রণবীর তাদের বাসস্থানের নাম রেখেছেন ‘কৃষ্ণা রাজ বাংলো’। বিয়ের পর রণবীর-আলিয়া এখানেই সংসার পাতবেন। তাদের বিয়ের অনুষ্ঠানও রাজস্থানের কোনও বিলাসবহুল রিসোর্টে হতে চলেছে। তবে দিনক্ষণ নিয়ে কিছু জানা যাচ্ছে না এখনই।

শেয়ার করুন