২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:২৩:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জামালপুরে ইয়াবা পাচারকারী চক্রের ২ সদস্য গ্রেফতার
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
জামালপুরে ইয়াবা পাচারকারী চক্রের ২ সদস্য গ্রেফতার


জামালপুরে ইয়াবা পাচার কারি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ সিপিসি-১ এর সদস্যরা। রবিবার (৭নভেম্বর) বিকালে জামালপুর সদর উপজেলার গহের পাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী বান্দরবন জেলার লামা উপজেলার ভুলা হাজরা এলাকার বাসিন্দা মো. ইমাম হোসেনের ছেলে আনোয়ার সাদেক (১৮) এবং কক্সবাজার জেলার ঈদগা উপজেলার ভাদিতলা কলেজ গেইট এলাকার বাসিন্দা মো. নাসির আলম এর ছেলে মো. রিয়াজ উদ্দিন (১৮)।

অভিযানে নেতৃত্ব দেন জামালপুর র‌্যাব-১৪ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান। অভিযানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা। 

র‍্যাব জানায়, আসামী আনোয়ার সাদেক সে অভিনব কায়দায় প্রায় ১হাজার পিচ ইয়াবা খেয়ে পেটের অভ্যন্তরে ঢুকিয়ে কক্সবাজার হতে জামালপুরে আসে। পরবর্তীতে পায়খানার রাস্তা দিয়ে ইয়াবা বের করে বিক্রয় করার কথা ছিল তার। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১ এর সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। পরে জামালপুর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ধৃত আসামী আনোয়ার সাদেক এর পেটে থাকা ৯৭৫ পিস ইয়াবা মলদ্বার দিয়ে বের করেন।

র‍্যাব আরও জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন থেকে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মাদক মামলা দায়েরর পর আসামীদের হস্তান্তর করেছে বলে জানা যায়।

শেয়ার করুন