২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০১:৪৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


তিনদিন পর দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
তিনদিন পর দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ


সিলেটের কানাইঘাট সীমান্তে পড়ে থাকা দুই বাংলাদেশির মরদেহ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কাছে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

শুক্রবার বিকেলে বিজিবি ও বিএসএফ’র মধ্যে এক পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। এরপর বিজিবি’র কাছে লাশ হস্তান্তর করে বিএসএফ।

নিহতরা হলেন, কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এড়ালিগুল গ্রামের আব্দুল লতিফের ছেলে আসকর আলী (২৫) এবং একই গ্রামের আব্দুল হান্নানের ছেলে আরিফ হোসেন (২২)।

গত বুধবার সিলেটের কানাইঘাট সীমান্তে দুই বাংলাদেশির গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। পরে স্থানীয় লোকজন কানাইঘাট উপজেলার লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ডনা মিকিরপাড়া এলাকায় লাশ দুটি পড়ে থাকতে দেখে বিজিবি ও পুলিশকে খবর দেন।

স্থানীয়দের ধারণা ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফ অথবা ভারতীয় অস্ত্রধারী খাসিয়াদের গুলিতে দু’জন মারা যেতে পারেন।

শেয়ার করুন