২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:২৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টা : রিমান্ড শুনানি শেষ, আদেশ বিকালে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টা : রিমান্ড শুনানি শেষ, আদেশ বিকালে


বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার অভিযোগে আসামি সাইফুল ইসলাম সাদের বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে এই শুনানি হয়। এ ব্যাপারে আজ বিকালে আদেশ দেওয়া হবে বলে জানান আদালত।

এর আগে সকালে আদালতে হাজির করা হয় আসামিকে। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ভাটারা থানার উপ-পরিদর্শক হাসান মাসুদ। এসময় ঢাকা মহানগর আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল্লাহ আবু রিমান্ডের পক্ষে শুনানি করেন। আজ বিকালে এ ব্যাপারে আদেশ দেওয়া হবে বলে শুনানি শেষে আদালত জানান।

গত শুক্রবার বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানা থেকে সন্দেহভাজন হিসেবে সাইফুল ইসলাম সাদ (২৩) নামে চট্টগ্রামের পটিয়ার ওই যুবককে আটক করে রাজধানীর ভাটারা থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ জানান, জুমার নামাজ চলাকালে সায়েম সোবহান আনভীরের ওপর হামলার প্রস্তুতি ছিল তার। সাদের মোবাইল ফোনে পটিয়ার সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরীর সঙ্গে তার ছবি পাওয়া যায়।

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন দেশের শীর্ষ ব্যবসায়ীরা। ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন তারা। 

দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী গ্রুপ বসুন্ধরা গ্রুপ দেশের অর্থনীতির বিকাশ, বিনিয়োগ ও কর্মসংস্থানে অসামান্য অবদান রাখছে। বসুন্ধরা গ্রুপ এক এক করে ৪০টির বেশি শিল্পপ্রতিষ্ঠান গড়ে তুলেছে, যেখানে ৭০ হাজারেরও বেশি মানুষের কর্মসংস্থান হয়েছে।

শেয়ার করুন