২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:৫০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লক্ষ্মীপুরে নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
লক্ষ্মীপুরে নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজ


লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীতে মাছ ধরার সময় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজ হয়েছেন। মেঘনা নদীর মাতাব্বরহাট এলাকায় আজ রবিবার ভোর রাতে এ নৌকা ডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন বাবা মো. নুরুজ্জামান (৫০) ও ছেলে নুর উদ্দিন (২৮)। তারা উপজেলার চর ফলকন ইনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাজিরা এলাকার নতুন বাসিন্দা। এর আগে তাদের বাড়ি সাহেবেরহাট ইউনিয়নের চরজগবন্ধু গ্রামে ছিল। 

স্থানীয় চর ফলকন ইউনিয়নের ইউপি সদস্য বাবুল দেওয়ান বাবা-ছেলে নদীতে নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

নিখোঁজ নুরুজ্জামানের ভাগিনা মো. জিল্লাল জানান, রাতে তারা নদীতে মাছ ধরার সময় একটি পল্টুনের সঙ্গে তাদের নৌকায় ধাক্কা লাগে। এতে ৬ জেলেসহ নৌকাটি নদীতে ডুবে যায়। এসময় চার জেলে সাঁতরে কূলে আসতে পারলেও বাবা-ছেলে নদীতে ডুবে যায়।

স্বজনরা জানান, ছেলে নুর উদ্দিন একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন। শখ করে বাবার সঙ্গে নদীতে মাছ ধরতে যান। কিন্তু তিনি সাঁতার জানতেন না। ধারণা করা হচ্ছে, সাঁতার না জানা ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দুইজনই নিখোঁজ হন।

এদিকে, স্থানীয় লোকজন ও স্বজনরা রাত থেকে মেঘনা নদীর বিভিন্ন স্থানে খোঁজেও তাদের সন্ধান পায়নি।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান আজ রবিবার দুপুর একটায় জানান, বাবা ও ছেলে নিখোঁজের খবর শুনে ফায়ার সার্ভিস ইউনিটকে খবর দেওয়া হয়েছে। উদ্ধারের কাজ চলছে। 

শেয়ার করুন