২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৫৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এবার কি আইপিএল কোচ হচ্ছেন রবি শাস্ত্রী?
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
এবার কি আইপিএল কোচ হচ্ছেন রবি শাস্ত্রী?


টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই ভারতীয় দলের কোচ হিসেবে শেষ রবি শাস্ত্রীর মেয়াদ। ইতিমধ্যেই আইপিএল-এর প্রস্তাব পেতে শুরু করেছেন তিনি।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন নিলামের মধ্যে দিয়ে আগামী বছরের জন্য আইপিএলের সঙ্গে যুক্ত হয়েছে নতুন দুটি ফ্রাঞ্চাইজি। এর মধ্যে আমদাবাদ ফ্র্যাঞ্চাইজি মালিকের কোচ হিসেবে পছন্দ রবী শাস্ত্রিকে। এর পাশাপাশি দলের জন্য তারা একজন সিইও এবং অ্যাডমিনিস্ট্রেটিভ ম্যানেজার নিয়োগ করার কথাও ভাবছে। যাদের প্রধান কাজ হবে টিম গঠন হওয়ার পরবর্তীতে ড্রেসিংরুম সংস্কৃতি এবং দলের মধ্যে বন্ধন দৃঢ় করা।

এই মুহূর্তে ভারতীয় দল নিয়েই ব্যস্ত শাস্ত্রী। আইপিএল-এর প্রস্তাব পেলেও সেই বিষয় নিয়ে এখনই ভাবতে নারাজ তিনি। আইপিএল-এ এর আগে কোচ হিসেবে দেখা যায়নি তাঁকে। তবে কোচিং ছাড়ার পর ফের ধারাভাষ্যকার শাস্ত্রীকেও দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিভিন্ন সম্প্রচারকারী সংস্থা তাঁর সঙ্গে যোগাযোগ করেছে বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০২২ সালের আইপিএল হবে ১০টি দলকে নিয়ে। আমদাবাদ ছাড়া দ্বিতীয় নতুন দলটি লখনউ। সেটি কিনেছেন সঞ্জীব গোয়েঙ্কা। আমদাবাদ দলের মালিক সিভিসি গ্রুপ।

 

শেয়ার করুন